Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
Notice
Details

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

নিবাহী প্রকৌশলী, সওজ এর কার্যালয়    

সড়ক বিভাগ, ভোলা।

E-mail: eebho@rhd.gov.bd/eebhola@gmail.com

                 

স্মারক নং- 35.01.0918.404.34.005.20- 1470                                                         তারিখঃ 25/06/২০২3ইং।



“সীমিত দরপত্র পদ্ধতিতে ঠিকাদার তালিকাভূক্তি/লাইসেন্স নবায়ন বিজ্ঞপ্তি”

 

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সড়ক বিভাগ, ভোলা কর্তৃক পাবলিক প্রকিউরমেন্ট বিধিমালা-২০০৮ এর আলোকে সড়ক ও জনপথ অধিদপ্তরের পরিচালন (রাজস্ব) বাজেটের আওতায় সীমিত দরপত্র পদ্ধতি প্রয়োগের মাধ্যমে প্রতিক্ষেত্রে ৫০.০০ (পঞ্চাশ) লক্ষ টাকা পর্যন্ত প্রাক্কলিত মূল্যের অভ্যন্তরীন ক্রয়কার্য (NCT-Works) সম্পাদনের লক্ষ্যে ২০২3-২০২4 অর্থবছরের জন্য ঠিকাদার তালিকাভূক্তি/নবায়ন করা হবে। সিপিটিইউ কর্তৃক নির্ধারিত আবেদন ফরম নির্বাহী প্রকৌশলী, সওজ, সড়ক বিভাগ, ভোলা হতে অফিস চলাকালীন সময়ে সংগ্রহ করা যাবে। ১০০০.০০ (এক হাজার) টাকা অফেরতযোগ্য পে-অর্ডার/ব্যাংক ড্রাফট/চালান নির্বাহী প্রকৌশলী, সওজ, সড়ক বিভাগ, ভোলা এর অনুকূলে জমা প্রদান করে অথবা মানি রিসিটের মাধ্যমে ১০০০.০০ (এক হাজার) টাকা পরিশোধ করতঃ আগ্রহী ব্যক্তি/প্রতিষ্ঠান নির্ধারিত আবেদনপত্র (ডকুমেন্ট) সংগ্রহ করতে পারবেন। নির্ধারিত আবেদনপত্র (ডকুমেন্ট) সঠিকভাবে পূরণ পূর্বক প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী 31 জুলাই ২০২3 খ্রিঃ বিকাল 5:০০ ঘটিকার মধ্যে অত্র দপ্তরে জমা করতে হবে। সীমিত দরপত্র পদ্ধতি প্রয়োগের ক্ষেত্রে পাবলিক প্রকিউরমেন্ট বিধিমালা-2008 এর 63 অনুসরণযোগ্য এবং এ তালিকাভুক্তিকরণ দরপত্র আহবান/কাজ প্রদানের নিশ্চিয়তা বিধান করে না।


উল্লেখ্য যে, ইতিপূর্বে অত্র দপ্তরের তালিকাভূক্ত ঠিকাদারদের 2023-2024  অর্থ বছরে লাইসেন্স নবায়ন ফি বাবদ টাকা 2,000/- (টাকা দুই হাজার) + 15% ভ্যাট বিনা জরিমানায় আগামী 31 জুলাই 2023খ্রিঃ এর মধ্যে অত্র দপ্তরে জমা পূর্বক লাইসেন্স নবায়ন করার জন্য অনুরোধ করা হলো।



(মোঃ নাজমুল ইসলাম)

পরিচিতি নং-602232

নির্বাহী প্রকৌশলী (চ.দা.), সওজ

সড়ক বিভাগ, ভোলা।


     অনুলিপি সদয় জ্ঞাতার্থে (জ্যেষ্ঠতার ক্রমানুসারে নয়):

  • প্রধান প্রকৌশলী, সড়ক ও জনপথ অধিদপ্তর, সড়ক ভবন, তেজগাঁও, ঢাকা।
  •  অতিরিক্ত প্রধান প্রকৌশলী, সওজ, বরিশাল জোন, বরিশাল।
  • তত্ত্বাবধায়ক প্রকৌশলী, সওজ, সড়ক সার্কেল, বরিশাল।
  • জেলা প্রশাসক, ভোলা।
  • পুলিশ সুপার, ভোলা।
  • নির্বাহী প্রকৌশলী, গণপূর্ত বিভাগ/ পানি উন্নয়ন বোর্ড/ এল.জি.ই.ডি/ জনস্বাস্থ্য প্রকৌশলী বিভাগ/শিক্ষা প্রকৌশলী বিভাগ, ভোলা।
  • সিনিয়র সিস্টেম এনালিষ্ট, ম্যানেজমেন্ট ইনফরমেশন সেল, সড়ক ভবন, তেজগাঁও, ঢাকা। বিজ্ঞপ্তি খানা RHD Web site-এ প্রকাশের জন্য অনুরোধ করা হলো।
  • উপ-বিভাগীয় প্রকৌশলী, সড়ক উপ-বিভাগ, ভোলা/চরফ্যাশন।
  • বিজ্ঞাপন ব্যবস্থাপক, দৈনিক যায় যায় দিন/দৈনিক জনকন্ঠ/The Daily Observer/দৈনিক আজকের ভোলা/দৈনিক বাংলার কন্ঠ।
  • বিজ্ঞপ্তিটি তাঁর বহুল প্রচারিত প্রত্রিকায় বিজ্ঞাপনের আকারে অনধিক 7কলাম × 4˜ সাইজে প্রকাশ এবং সৌজন্য কপি সহ বিল নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে প্রেরণের অনুরোধ জানানো হলো। উল্লেখ্য, প্রকাশের দিনে পত্রিকার প্রতিটি সংস্করণে বিজ্ঞপ্তিটি ছাপাতে হবে।
  • সহকারী প্রকৌশলী/ উপ-সহকারী প্রকৌশলী (সকল)/ বিভাগীয় হিসাব রক্ষক/ এস.এ.সি/ উচ্চমান সহকারী, অত্র দপ্তর।
  • নোটিশ বোর্ড, সড়ক বিভাগ, ভোলা।


Image
Publish Date
25/06/2023
Archieve Date
31/07/2023